জনগণের শাসক না হয়ে সেবক হতে হবে : চুমকি

0

Cumky20170407213430

দিনবদল ডেক্স: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর প্রধানমন্ত্রীর গতিশীল সেই নেতৃত্বে যুবলীগ সাহসী ভূমিকা রাখছে।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর কলেজ মাঠে উপজেলা যুবলীগ আয়োজিত নবগঠিত যুবলীগ কমিটির পরিচিতি সভায় শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

যুবলীগের নবগঠিত কমিটির সদস্যদের উদ্দেশ্য করে মেহের আফরোজ চুমকি বলেন, শুধু নেতা হয়ে মানুষের কাছে সালাম প্রত্যাশা না করে সাধারণ মানুষকে সেবা করতে হবে। জনগণের শাসক না হয়ে সেবক হতে হবে।

তিনি বলেন, মাদকের সংশ্লিষ্টতা নয়, এর বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে। যুবলীগের কোনো সদস্য মাদকের সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ বি এম আমজাদ হোসেন, বাংলাদেশ তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, জেলা যুবলীগের আহ্বায়ক এস এম আলতাফ হোসেন প্রমুখ।

প্রতিমন্ত্রী এর আগে সকালে পূবাইলের কুদাব গ্রামে অসহায়দের জন্য পাকা বসতবাড়ি তৈরি প্রকল্পের উদ্বোধন শেষে বৃক্ষ রোপন করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *