হোয়াইট হাউজ উড়িয়ে দেয়ার কথা ভেবেছি: পপসম্রাজ্ঞী ম্যাডোনা

0

1485120553

দিনবদল ডেক্স: যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন শহরে ট্রাম্পবিরোধী বিক্ষোভে নিজের অসন্তোষ গোপন রাখার বিন্দুমাত্র চেষ্টা করেননি পপসম্রাজ্ঞী ম্যাডোনা। ওয়াশিংটনে বিক্ষোভে যোগ দিয়ে তিনি বলেন, হোয়াইট হাউস উড়িয়ে দেওয়ার কথা অনেক ভেবেছি আমি।

ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত রয়েছে। নারীদের বিষয়ে ডোনাল্ড ট্রাম্পের অশালীন বক্তব্য বা কথিত ‘পুরুষতান্ত্রিক আচরণের’ প্রতিবাদ জানাতে বিশ্বের বিভিন্ন জায়গায় বিক্ষোভ হচ্ছে।

নতুন মার্কিন প্রেসিডেন্টের প্রশাসনের অধীনে দেশটির নারীদের অধিকার নষ্ট হবে এমন আশঙ্কায় ওয়াশিংটনজুড়ে বিক্ষোভ হয় যেখানে যোগ দেন হাজার হাজার নারী।

শনিবার ওয়াশিংটন ডিসিতে একটি বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্রের পপ-সম্রাজ্ঞী ম্যাডোনা বলেছেন, “হোয়াইট হাউস উড়িয়ে দেওয়ার কথা অনেক ভেবেছি আমি”।

বিক্ষোভে বক্তৃতা দেওয়ার সময় ম্যাডোনা বলেন, আমরা একটা অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়ছি বলে মনে হচ্ছে। এই নির্বাচনের ভালোর জয় হয়নি। তবে শেষে ভালোরই জয় হবে।

বিক্ষোভ সমাবেশকে বিদ্রোহের শুরু বলে আখ্যায়িত করে বিখ্যাত গায়িকা ম্যাডোনা বলেন, ‘আমরা পিছে ফিরে যাবো না”। ট্রাম্পের অভিষেক বক্তব্য নিয়ে ম্যাডোনা বলেন, যে তিনি খুবই ক্ষুব্ধ। আমি হোয়াইট হাউস পতনের কথাও ভেবেছি”-বলেছিলেন ম্যাডোনা।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনকে সমর্থন করেছিলেন ম্যাডোনা। হিলারির সমর্থনে নির্বাচনী প্রচারেও অংশ নেন তিনি। অভিষেক গ্রহণের পর থেকেই যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চলছে বিক্ষোভ। বিশ্বজুড়ে ছয়শোরোও বেশি ট্রাম্পবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিবিসি।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *