সেনাকল্যাণ সংস্থা এবার ভোজ্যতেল আনছে

0

1f15e51679b3a51e86c36a1b1677bcb5-589a0bd322e77

দিনবদল ডেক্স: এবার ভোজ্যতেল বাজারজাতকরণে যুক্ত হচ্ছে সেনাকল্যাণ সংস্থা। বিশুদ্ধ ও পুষ্টিকর খাবার তেল সরবরাহের লক্ষ্য নিয়ে সেনাকল্যাণ সংস্থা বাস্তবায়ন করতে যাচ্ছে তাদের নতুন প্রকল্প ‘সেনাকল্যাণ এডিবল অয়েল ইন্ড্রাস্ট্রিজ।’ আজ মঙ্গলবার এ উপলক্ষে দেশি-বিদেশি একাধিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে সংস্থাটি।

সেনাকল্যাণ সংস্থার বোর্ডরুমে আয়োজিত এক অনুষ্ঠানে সিঙ্গাপুরের লিপিকো টেকনোলজিস প্রাইভেট লিমিটেড, চীনের সিএনবিএম ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড এবং বাংলাদেশি অলীক সার্ভিসেস অ্যান্ড অনকোসিস ইন্টারন্যাশনালের সঙ্গে চুক্তিপত্র স্বাক্ষর করে সংস্থাটি। সেনাকল্যাণ এডিবল অয়েল ইন্ডাস্ট্রিজ এর প্রকল্প পরিচালক কর্নেল মামুন আল মাহমুদ এর সভাপতিত্বে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান পরিচালিত হয়।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেনাকল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান বলেন, সেনাকল্যাণ সংস্থা অবিরত কাজ করে যাচ্ছে সাবেক সেনাকর্মকর্তা ও কর্মচারীদের কল্যাণের লক্ষ্যে। এছাড়াও এ সংস্থা পণ্যের মানের ক্ষেত্রে আপোসহীন।

তিনি আরও বলেন, সময়মতো সব কাজ সফলভাবে শেষ করে নতুন পণ্য ভোজ্যতেল ভোক্তাদের কাছে পৌঁছে দেবে সেনাকল্যাণ সংস্থা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিংগাপুরের লিপিকো টেকনোলজিস প্রাইভেট লিমিটেড এর পরিচালক মিস মারগারেট এএনজি এ ডব্লিউ, চায়নার সিএনবিএম ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড এর সেলস সুপারভাইজার ঝাংঝি এবং অলীক সার্ভিসেস অ্যান্ড অনকোসিস ইন্টারন্যাশনাল, বাংলাদেশ এর সত্ত্বাধিকারী মাহরাব আনোয়ার ও মো. ইমরেজ চৌধুরী।

অনুষ্ঠানে সংস্থার পরিচালকমণ্ডলীর সদস্য ছাড়াও বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *