সুনামগঞ্জে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, জয়ের ছবিতে অগ্নিসংযোগ : আটক ১

0

arrest20170210124842

দিনবদল ডেক্স: সুনামগঞ্জের তাহিরপুরে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবি সংবলিত বিলবোর্ড ও পোস্টারে অগ্নিসংযোগ করার ঘটনায় রাজু মিয়া (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে তার নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার বাদাঘাট গ্রামের শহিদ উল্লাহর ছেলে।

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্রী নন্দন কান্তি ধর জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ছবি সংবলিত পোস্টারে অগ্নিসংযোগের অভিযোগে দায়েরকৃত মামলায় রাজুকে গ্রেফতার করা হয়েছে। তিনি উক্ত মামলার এজাহারনামীয় আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন ধৃত রাজু।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ছবি সংবলিত একাধিক পোস্টারে অগ্নিসংযোগের অভিযোগ এনে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার বাদী হয়ে গত ৫ ফেব্রুয়ারি তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় এজাহারনামীয় আসামিরা হলেন, উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত বদ মিয়ার ছেলে ও একটি দৈনিক পত্রিকার তাহিরপুর প্রতিনিধি হাবিব সারোয়ার আজাদ (৩৮), একই গ্রামের আব্দুর রহিম শেখের ছেলে আলম শেখ (২০) ও বাদাঘাট গ্রামের শহিদ উল্লাহ ছেলে রাজু মিয়া (২১)।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *