সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: মহাপরিদর্শক

0

1485696222

দিনবদল ডেক্স: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, রাজধানীর শাহবাগে সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

রবিবার শরীয়তপুর জেলার পালং তুলাসার গুরুদাস উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এরআগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, জঙ্গিবাদ এবং মাদক সমাজের বড় সমস্যা। বাংলাদেশ পুলিশ জঙ্গিবাদ দমন এবং মাদকের বিস্তার রোধে কঠোর ব্যবস্থা নিয়েছে। তিনি জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

পালং তুলাসার গুরুদাস উচ্চ বিদ্যালয় একজন প্রাক্তন ছাত্র এ কে এম শহীদুল হক আরো বলেন, এবারের পুলিশ সপ্তাহের মূল প্রতিপাদ্য ‘জঙ্গি মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’।

তিনি বলেন, জঙ্গিবাদের মত মাদকও ভয়াবহ। মাদকের নেশা শুধু একজন মানুষকেই ধ্বংস করেনা, তার পরিবার ও সমাজকেও ধ্বংস করে। তিনি বলেন, জঙ্গিরা সমাজের শত্রু, মানবতার শত্রু। জনগণ সোচ্চার হলে সমাজ থেকে জঙ্গি ও মাদক নির্মূল করা সম্ভব হবে।

আইজিপি বলেন, শিক্ষার্থীদের মাঝে ধর্মীয় ও নৈতিক মূল্যবোধ জাগ্রত করতে হবে। তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। তাদেরকে বড় হওয়ার স্বপ্ন দেখাতে হবে, তাদের সুপ্ত প্রতিভাকে জাগিয়ে তুলতে হবে। তিনি নিজ নিজ সন্তানের প্রতি সচেতন হওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *