সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন

0

454630387ce20aac2bdb4d2021b5d79b-5884b88da3081

একুশে টেলিভিশন (ইটিভি) ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন বরিশাল প্রেসক্লাবের সদস্যরা। মানববন্ধনে নাজমুলের মুক্তি ছাড়াও সব সাংবাদিক নির্যাতন ও হয়রানি বন্ধের দাবি করেন তারা।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, দেশের পুলিশ জনসাধারণের নিরাপত্তার কাজ বাদ দিয়ে প্রভাবশালীদের অনৈতিক কাজের নিরাপত্তার দায়িত্ব পালন করছে। আর সে কথা পত্রিকার পাতায় উঠে এলেই পুলিশ আইনি বেড়াজাল ব্যবহার করে সাংবাদিকদের ওপর চড়াও হয়ে ওঠেছ। ক্ষমতার এই অপব্যবহার ও অনৈতিক কাজ না করতে পুলিশ ও প্রশাসনের প্রতি আহ্বান জানান মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা।

রবিবার (২২ জানুয়ারি) নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে পালিত এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন বরিশাল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য দৈনিক বিল্পবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক নুরুল আলম ফরিদ।

মানববন্ধনে বক্তব্য রাখেন বরিশাল প্রেসক্লাব সম্পাদক এস এম জাকির হোসেন, কোষাধ্যক্ষ কাজী আল মামুন, দৈনিক বরিশালের কথার সম্পাদক মীর মনিরুজ্জামান, দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন, ইনডিপেডেন্ট টিভি বরিশাল স্টাফ রিপোর্টার মুরাদ আহমেদ প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *