শেখ হাসিনা বাংলাদেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন

0

1484394210

রেলপথ মন্ত্রী মুজিবুল মুজিব বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি দেখে বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রনায়করা অবাক হয়ে প্রশংসা করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের এক রোল মডেল। দেশ পরিচালনায় তিনি যোগ্য নেত্রী।

শনিবার জেলার চৌদ্দগ্রামের মিয়াবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় ও পায়েরখোলা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী বন্ধু ট্রাস্টের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে দেশে মানুষ খুন হয়, সন্ত্রাস বাড়ে। হরতাল আন্দোলনের নামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পেট্রোল বোমা মেরে আগুন দিয়ে নিরীহ বাস যাত্রী, চালক, পথচারীসহ অসংখ্য মানুষকে হত্যা করা হয়েছে।

পায়েরখোলা উচ্চ বিদ্যালয় মাঠে ট্রাস্টের সভাপতি আলী আহাম্মদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা ভ.ম আফতাবুল ইসলাম, জিএম মীর হোসেন মীরু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার, জানে আলম, মাহবুব হোসেন মজুমদার, ফারুক আহমেদ, গোলাম ফারুক হেলাল প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *