যুগ্ম সচিব পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি ও প্রেষণে নিয়োগ

0

Govt20170306210242

দিনবদল ডেক্স:যুগ্ম সচিব ও সমপদমর্যাদার ১৫ সরকারি কর্মকর্তাকে বদলি ও বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রাষ্ট্রপতির আদেশক্রমে সোমবার এ সংক্রান্ত পৃথক দুটি প্রজ্ঞাপন জারি হয়।

সোমবার মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো.মুনীর চৌধুরীকে একই মন্ত্রণালয়ের ডব্লিউটিএ সেলের মহাপরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) মো.হাবিবুর রহমানকে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য, আইএমইডি পরিচালক বেগম নাছিমা মহসিনকে আইএমআইডি মহাপরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) ড. শাহ মো. সানাউল হককে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের আইইডিএ প্রকল্পের প্রকল্প পরিচালক।

এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) ক্রীড়া ও সংস্কৃতি মন্ত্রণালয়ে সংযুক্ত রনজিত কুমার দাসকে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত মো. মনজুর হাসান ভূঁইয়াকে কৃষি মন্ত্রণালয়ের ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম উপ প্রকল্প পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) মো. হেমায়েতউদ্দিনকে বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুত গবেষণা কাউন্সিলের সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (যুগ্ম সচিব) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত ডা. মো. আফজাল হোসেনকে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক পদে বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দেয়।

একইদিন জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন-২ শাখার সিনিয়র সহকারী সচিব রেদোয়ান আহমেদ স্বাক্ষরিত অপর এক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রতন চন্দ্র পণ্ডিতকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্ম সচিব, পরিচালক (যুগ্ম সচিব) বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের বদলির আদেশাধীন মো.আমজাদ হোসেন বেপারিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, উপ ব্যবস্থাপনা পরিচালক (যুগ্ম সচিব) প্রবাসী কল্যাণ ব্যাংক সঞ্জয় কুমার বণিককে নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, সেকেন্ডারি এডুকেশন কোয়ালিটি অ্যান্ড এক্সেস এনহান্সমেন্ট প্রজেক্টেও অতিরিক্ত প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মো. এ হামিদ জমাদ্দারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের (যুগ্ম সচিব) ওএসডি ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত মো. ফারুকুজ্জামানকে পল্লী উন্নযন ও সমবায় বিভাগের যুগ্ম সচিবও পল্লী উন্নযন ও সমবায় বিভাগের যুগ্ম সচিব মো. জয়নাল আবেদিন মোল্লাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *