মুসা বিন শমসেরের গাড়ি জব্দ

0

1490107714

দিনবদল ডেক্স: কথিত প্রিন্স মুসা বিন শমসেরের ব্যবহৃত বিলাসবহুল গাড়ি আটক করেছে শুল্ক গোয়েন্দা টিম। মঙ্গলবার বিকালে শুল্ক গোয়েন্দারা ধানমন্ডি এলাকা থেকে শুল্ক ফাঁকি দেয়া একটি কালো রেঞ্জ রোভার গাড়ি আটক করেছে। গাড়িটি ভুয়া আমদানি দলিল দিয়ে ভোলা ঘ ১১-০০-৩৫ হিসেবে রেজিস্ট্রেশন নেওয়া হয়েছিল। এছাড়াও রেজিস্ট্রেশনে গাড়িটির রং সাদা উল্লেখ থাকলেও উদ্ধারকৃত গাড়িটি কালো রংয়ের। এই গাড়িটি মুসা অবৈধভাবে ব্যবহার করছিলেন।

কাস্টমস সূত্র জানায়, গুলশানের ১০৪ সম্বর রোডের ৫এ/বি নম্বর বাড়িটি মুসা বিন শমসেরের বাড়ি। ওই বাড়ির সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ শুল্ক গোয়েন্দারা গাড়িটির খোঁজ পান। এরপর শুল্ক গোয়েন্দা কর্মর্কতারা মঙ্গলবার মুসা বিন শমসেরকে গাড়ি হস্তান্তর করার জন্য নোটিশ দেয়। কিন্তু গোয়ন্দা কর্মকর্তারা ওই বাসায় যাবার আগেই সকাল সাড়ে ৬টায় ওই গাড়িতে করে মুসার নাতিকে ধানমন্ডির একটি স্কুলে ডিউটিতে পাঠানো হয়। শুল্ক গোয়েন্দার দল গুলশানের ওই বাসায় গাড়ির খোঁজ করতে গেলে মুসার গাড়িটি স্কুল থেকে ধানমন্ডির ৬/এ রোডের ৫১ নম্বর লেকব্রিজ অ্যাপার্টমেন্টে পাঠিয়ে দিয়ে লুকিয়ে রাখে। এমনকি স্কুল ছুটি হলে দুপুর ২টায় অন্য আরেকটি গাড়িতে করে নাতিকে গুলশানের বাড়িতে আনা হয়। পরে খবর পেয়ে শুল্ক গোয়েন্দার দল ধানমন্ডির ওই বাড়ি থেকে বেলা সাড়ে ৩ টায় গাড়িটি উদ্ধার করে।

জানা গেছে, এই গাড়িটি ভুয়া আমদানি দলিলাদি দিয়ে ভোলা ঘ ১১-০০-৩৫ হিসেবে রেজিস্ট্রেশন নেয়া হয়েছিল। পরে ভোলার বিআরটিএ থেকে জানা যায়, এই গাড়িটি পাবনার ফারুকুজ্জামান নামের এক ব্যক্তির নামে রেজিস্ট্রেশন নেয়া হয়। এছাড়াও, রেজিস্ট্রেশনে গাড়িটির রঙ সাদা উল্লেখ থাকলেও উদ্ধারকৃত গাড়িটি কালো রঙের। এ ঘটনায় শুল্ক আইন ও মানি লন্ডারিং আইনে তদন্ত শেষে মামলা ও পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *