মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনস্টেবল নিহত

0

1486217435

দিনবদল ডেক্স: কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাস ও যাত্রীবাহী মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় এনামুল হক বাবু (৩৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন মাইক্রেবাসের আরো তিন যাত্রী। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইনানি রিসোর্ট এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।

নিহত এনামুল হক বাবু চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের স্টেশন পাড়ার মৃত আবদুর রশীদের ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কর্মরত ছিলেন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের চাচা সিরাজুল ইসলাম জানান, এনামুল হক বাবু শনিবার সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে মাইক্রোবাসে করে চট্টগ্রাম যাচ্ছিলেন।

নিহত এনামুল হকের স্ত্রী ও একটি সন্তান রয়েছে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, শনিবার সকাল সাতটার দিকে চকরিয়া সদর থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। সাড়ে ৭টার দিকে মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং ইনানি রিসোর্ট এলাকায় পৌছলে কক্সবাজারগামী শাহজালাল পরিবহনের পিকনিকের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী পুলিশের কনস্টেবল এনামুল হক বাবু মারা যান।

উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) এসআই আবুল হাশেম মজুমদার জানান, নিহত পুলিশ কনস্টেবলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর ও গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *