‘ভুল বিবৃতিতে রাজনীতিবিদ-কর্মকর্তাদের সম্পর্ক নস্ট হতে পারেনা’

0
ফাইল ফটো

ফাইল ফটো

২৫আগস্ট ২০২১ইং,বুধবার,
১০ভাদ্র ১৪২৮বঙ্গাব্দ।
শাহ্‌ মুবিদ খানসুরঃ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন কোনো ভুল বিবৃতির কারণে রাজনীতিবিদদের সঙ্গে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্পর্ক বিনষ্ট হতে পারে না । ২৫ আগস্ট বুধবার, বিকেলে ‘বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ’ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীরা সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য সব সময় একনিষ্ঠভাবে কাজ করছেন। কোনো একটা ভুল বিবৃতির জন্য সরকারের সাথে, সরকারের রাজনৈতিক অংশের সাথে কর্মকর্তা-কর্মচারীদের যে ঘনিষ্ঠ সম্পর্ক এবং যেভাবে ঘনিষ্ঠভাবে কাজ করে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন, এটি বিনষ্ট হতে পারে না, বিনষ্ট হয়নি, হবেও না। আপনাদের অনুরোধ জানাবো যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

হাছান মাহমুদ বলেন, জাতির পিতার বাংলাদেশ রচনার স্বার্থকতা সেখানেই আজ পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে। সব সূচকে আমরা পাকিস্তানকে অতিক্রম করেছি। মানবউন্নয়ন সূচক ও সামাজিক সূচকের অনেক ক্ষেত্রে ভারতকেও আমরা পেছনে ফেলেছি। সবাই এখন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার প্রশংসা করছে, এটাই শেখ হাসিনার স্বার্থকতা।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *