ভক্তের মৃত্যুতে কেঁদে ফেললেন শাহরুখ

0

shahrukh_265486

দিনবদল ডেক্স: তারকাদের জন্য যেমন ভক্তদের ভালোবাসা থাকে; তেমনি ভক্তদের জন্যও তারকাদের থাকে এক গভীর টান। একজন তারকার অসংখ্য ভক্ত থাকতে পারেন। কয়জন ভক্তকেই বা মনে রাখতে পারেন তারকারা। কিন্তু ব্যাপারটি বোধহয় ভিন্ন মাত্রা যোগ করে শাহরুখ খানের জীবনে। তাইতো সুযোগ পেলেই ভক্তদের পাশে দাঁড়ান এই অভিনেতা।

তার সদ্য মুক্তি পাওয়া ‘রইস’ ছবির প্রচারে ট্রেনে ভারতের মুম্বাই থেকে দিল্লি সফর করছিলেন বলিউডের বাদশা। আর তাকে এক ঝলক দেখার জন্যই হাজার হাজার মানুষ ভিড় করছিলেন রেল স্টেশন। মঙ্গলবার গুজরাটের একটি রেল স্টেশনে ভিড়ের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ফরিদ খান পাঠান নামে শাহরুখের এক ভক্ত।

আর এই খবর যখন বলিউডের বাদশার কাছে পৌঁছে, তখন নিজেকে সামলাতে পারলেন না তিনি। ফরিদের এক আত্মীয়ের কাছে ব্যপারটি জানতে পেরে কেঁদে ফেললেন তিনি। শুধু তাই নয় ফরিদের শেষকৃত্যে তার পরিবারের সদস্যদের উপস্থিত থাকার যাবতীয় ব্যবস্থা করে দেন কিং খান।

ফরিদের ভাগ্নি সামিরা শেখ বলেন, ‘ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। শাহরুখ খানকে দেখতে গিয়ে আমার মামা ভিড়ে হৃদরোগে আক্রান্ত হয়েই প্রাণ হারিয়েছেন। তিনি আগে থেকেই হার্টের সমস্যায় ভুগছিলেন।’

সামিরা জানান, শাহরুখ ও তার টিম আশ্বস্ত করেছেন তারা যাতে সঠিকভাবে মামার শেষকৃত্য করতে পারেন। শুধু তাই নয়, ফরিদের পরিবারের দিকে সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন কিং খান।

এ দুর্ঘটনায় ভীষণ ব্যথিত শাহরুখ নিহত ফরিদের মাকে বলেছেন, যেকোন ধরনের সমস্যায় পড়লে যেন অবশ্যই তার সাথে যোগাযোগ করেন। সূত্র: এনডিটিভি

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *