বিএনপি নামক দলটি ভুল সিদ্ধান্তে ক্ষতিগ্রস্ত

0

ডেস্ক রিপোর্ট:

বিএনপি নামক দলটি ভুল সিদ্ধান্তে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, বিএনপি আন্দোলন করবে এটাই স্বাভাবিক। বিএনপি মহাসচিবের জামিন প্রাপ্তি, আমি মনে করি বিএনপি যে ভুল সিদ্ধান্তগুলো নিয়েছিল, সে ভুল সিদ্ধান্তে বিএনপি নামক দলটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মোহাম্মদ উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ২৮ অক্টোবর ঘটনায় বিএনপি তাদের অপরাধ ও অরাজনৈতিক আচরণগুলো মূল্যায়ন করবে। তারা ভুলপথ পরিহার করে রাজনৈতিক সঠিক ধারায় এগিয়ে যাবে এটাই আমরা প্রত্যাশা করি।

বিএনপির হত্যাকা-ের বিচার বিষয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, আমি দ্ব্যর্থহীনভাবে বলতে চাই, যারা হত্যাকা- করেছে, যারা প্রধান বিচারপতির বাড়ি এবং বিচারকদের বাসভবনে হামলা করেছে, যারা ট্রেনে আগুন দিয়ে মানুষকে হত্যা করেছে, যারা বাসে আগুন দিয়ে সাধারণ যাত্রীদের হত্যা করেছে, এ অপরাধের জন্য তাদের বিচার হতেই হবে। জামিন একটি স্বাভাবিক ধারা জামিন পেতেই পারে, আদালত ইচ্ছা করলে জামিন দিতেই পারেন। জামিন ব্যাপারে আমাদের কোনো কথা নেই। আমি অনুরোধ করবো সংশ্লিষ্ট যারা রয়েছে যে ঘটনাগুলো ঘটেছে যে হত্যাকা-গুলো ঘটেছে, অবিলম্বে তার বিচার হওয়া উচিত।

বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে নিষিদ্ধ করার উদ্যোগের ব্যাপারে জানতে চাইলে মন্ত্রী বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, বিএনপি খুনিদের দল। এ দলটির পেছন থেকে যিনি কলকাঠি নাড়াচ্ছেন তিনি দ-প্রাপ্ত আসামি, লন্ডনে বসে আছেন। তার নির্দেশিত হয়ে দলটি পরিচালিত হচ্ছে। দলটি থেকে দেশের সর্বস্তরের মানুষ দৃষ্টি সরিয়ে নিয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *