বাজিতপুর জেলার দাবিতে কিশোরগঞ্জের সর্বত্র মতবিনিময় সভা

0

বৃহস্পতিবার,
১৬ মে ২০২৪
২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ডেস্ক রিপোর্ট:

বরেণ্য পানি বিজ্ঞানী ড. রাস বিহারী ঘোষের আহ্বানে এবং ড. ঘোষ সাইন্স এন্ড টেকনোলজির সার্বিক সহযোগিতায় বাজিতপুর জেলার দাবিতে সম্প্রতি কিশোরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নিকলি উপজেলার জারুইতলা, হাবস্বদিয়া এলাককায় মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. জীবন চৌধুরী, রাজনীতিবিদ নাইমুর রহমান, রফিকুল ইসলাম খান, শান্ত বনিকসহ এলাকার ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষেরা। সঞ্জয় দাস ও হায়দার আলী’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তারা জানান, বাজিতপুর জেলা শুধুমাত্র আমাদের দাবি নয়, অধিকারও বটে। কেননা ময়মনসিংহ জেলা হওয়ার পূর্বেই বাজিতপুর উপজেলার সৃষ্টি।

তাছাড়া এখানকার যোগাযোগ ও অর্থনৈতিক অবস্থা তুলনামূলক বেশ ভালো। একই দাবিতে নিকলি, কুলিয়ারচর উপজেলার বিভিন্ন স্থানে অত্র অঞ্চলের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন হাফসা জাহান, সুভম দাস ও পারভেজ। তাছাড়া বাজিতপুর সরারচরের বাল্লাগ্রামে এবং উপজেলার বলিয়াদী গ্রামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ধীরেন দাস, সাবেক ছাত্রনেতা সামসুল আলম, আওয়ামী লীগ নেত্রী লতিফা বেগমসহ সকল শ্রেণী-পেশার মানুষ। সভায় উপস্থিত সকলে বাজিতপুর জেলা দাবির প্রতি একাত্মতা এবং ভবিষ্যতে সকল কর্মকান্ডে পাশে থাকার আগ্রহ প্রকাশ করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *