বাংলাদেশ সংসদ ভবনে দেব

0

e0d2b3b3b7b266934aeba6ac975ca5bf-58de2f707e3f3

অনলাইন ডেক্স: বাংলাদেশ জাতীয় সংসদ ভবন এলাকায় একটু বাড়তি সাজগোজ। বাইরে থরে থরে নিরাপত্তা তাবু। ভেতরেও তাই। ভীষণ খবর হলো এখানে দেখা মিলবে বিশ্বের বেশ কয়েকজন সাংসদ-নেতাকে। যাদের সঙ্গে থাকবেন দেবও!

হ্যাঁ, কলকাতার সবচেয়ে জনপ্রিয় নায়ক। না, কোনও সিনেমার চিত্রনাট্য নয় এটা। দেব সত্যিই হাজির থাকছেন বাংলাদেশ জাতীয় সংসদ কেন্দ্রিক এই আন্তর্জাতিক আয়োজনে। তবে সেটা পশ্চিমবঙ্গের সাংসদ হিসেবে।

১ থেকে ৫ এপ্রিল সংসদ ভবন প্রাঙ্গণে শুরু হচ্ছে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ। আর বিশ্বের বিভিন্ন দেশের সাংসদের নিয়ে আয়োজিত এ সমাবেশে যোগ দিতে কলকাতার হটথর্ব এখন ঢাকায়।

শুক্রবার বেলা ১২টার দিকে এই নায়ক ঢাকায় পা ফেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন দেব নিজেই। জানালেন, প্রিয় ঢাকা শহরে আসতে পেরে তিনি বেজায় খুশি। জানা গেছে, সাংসদ ও সংসদ বিষয়ক সম্মেলন শেষে স্থানীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনায় বসবেন ছবির পরিকল্পনা নিয়েও।

এদিকে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে বিশেষ বৈঠকের পাশাপাশি বেশ কয়েকজন চলচ্চিত্র ব্যক্তিত্বের সঙ্গেও দেব সাক্ষাত করবেন এই সফরে।
সম্ভাবনা আছে নতুন ছবি স্বাক্ষরেরও।

প্রসঙ্গত, দীপক অধিকারী দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে কলকাতার ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *