প্রথম পূর্ণাঙ্গ ভ্রমণ বিষয়ক বাংলা চ্যানেল ‘ইউরো বাংলা টিভি’

0

শনিবার ০৯ অক্টোবর ২০২১ ইং,
২৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ,

বিশেষ প্রতিনিধিঃ

‘ইউরো বাংলা টিভি’ নাম নিয়ে বাংলা ভাষার প্রথমবারের মত একটি পূর্ণাঙ্গ ভ্রমণ বিষয়ক বিনোদনমূলক টিভি চ্যানেল আত্মপ্রকাশ করেছে। বর্তমানে টেস্ট ট্রান্সমিশন চালু করেছে। চ্যানেলের নিজস্ব অনলাইন প্লাটফর্ম িি.িবঁৎড়নধহমষধঃা.হবঃ ছাড়াও বিশে^র জনপ্রিয় আইপি বক্স গুলোতে এর লাইভ স্ট্রিমিং প্রচারিত হচ্ছে।

ইউরো বাংলা টিভি এর স্বত্বাধিকারী বাংলা টেলিফিল্ম লিমিটেড। ইউরো বাংলা টিভি তাদের নিজস্ব ওয়য়েবসাইটে জানিয়েছে দেশের এবং দেশের বাইরের সব ধরণের ভ্রমণ বিষয়ক অনুষ্ঠানমালা এবং সংবাদ বুলেটিন তারা প্রচারের উদ্যোগ নিয়েছে।

এতে বাংলা ভাষাভাষী দর্শককে অন্য ভাষার ট্রাভেল চ্যানেল গুলোর মুখাপেক্ষী হয়ে থাকতে হবে না। এই চ্যানেলটি আত্মকাশের মাধ্যমে দেশের ভ্রামণ প্রিয় দর্শকদের নিজ দেশীয় একটি ভ্রমণ বিষয়ক বিনোদনমূলক চ্যানেল উপভোগ করার দীর্ঘদিনের আকাঙ্খাটি পূর্ণ হতে চলেছে।

সিঙ্গাপুর ভিত্তিক স্যাটেলাইট এশিয়াসেট-৭ এর সি ব্যান্ডের মাধ্যমে ইউরো বাংলা টিভি দর্শকরা অনুষ্ঠানমালা উপভোগ করছে।

ইউরো বাংলা টিভি’র চেয়ারম্যান ধীমন বড়ুয়া জানান, দেশে অনেকগুলো টিভি চ্যানেল থাকলেও একটি পূর্ণাঙ্গ ট্রাভেল চ্যানেল এর চাহিদা ছিল দীর্ঘদিন ধরেই। যদিও বিটিভি ছাড়াও অন্যান্য চ্যানেলগুলো বিভিন্ন সময়ে ট্রাভেল শো প্রচার করে থাকে।

ফক্স লাইফ, এশিয়ান ট্রাভেল, ট্রাভেল চ্যানেল, টিএলসি এর মত প্রভাবশালী আন্তর্জাতিক চ্যানেলগুলোর পাশাপাশি ইউরো বাংলা টিভি নামটিও পযর্টক মহলে উচ্চারিত হবে বিষয়টি গর্বের। আর দেশ-বিদেশের ট্রাভেল সংস্থাগুলি ও বিজ্ঞাপনী সংস্থাগুলিরও আভ্যন্তরীণ পরিকল্পনা ও কৌশল তৈরির একটি প্লাটফর্ম হিসেবে দাঁড়িয়ে গেল ইউরো বাংলা টিভি।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *