পুলিশ সদস্যদের নিয়ে আইজিপির বর্ষবরণ

0

police20170415172218

দিনবদল ডেক্স: পুলিশ সদস্যদের নিয়ে বাংলা নববর্ষ ১৪২৪ কে বরণ করে নিয়েছেন আইজিপি এ কে এম শহীদুল হক ও তার সহধর্মিণী পুনাক সভানেত্রী শামসুন্নাহার রহমান।

শনিবার রাজধানীর মিন্টু রোডের পুলিশ ভবনে আয়োজিত বর্ষবরণের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

অনুষ্ঠানে আইজিপি জানান, পুলিশ সদস্যরা তাদের পরিবারের সঙ্গে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান পালনের সুযোগ খুবই কম পান। তাদের জননিরাপত্তা বিধান ও আইন-শৃঙ্খলা রক্ষার গুরু দায়িত্বে নিয়োজিত থাকতে হয়।

পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে সুবিধাজনক সময়ে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করতে সব ইউনিটকে নির্দেশ দেয়া হয়েছে। এরই অংশ হিসেবে পুলিশ ভবনে বর্ষবরণের এ আয়োজন।

এ সময় অন্যদের মধ্যে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান, কারা অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, সিআইডির অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি মো. মইনুর রহমান চৌধুরী, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিল্পী মম, লুইপা ও পুলিশ সাংস্কৃতিক দলের শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *