পুলিশের হস্তক্ষেপে বিক্রি হওয়া শিশু এখন মায়ের কোলে ফেরত

0

BABY-220170129202704-150x150

দিনবদল ডেক্স: দারিদ্র্যের কারণে ৫০০ টাকায় বিক্রি করার ১৪দিন পর সেই দেড় বছরের সন্তান আশামনি এখন মায়ের কোলে ফিরেছে।

বৃহস্পতিবার রাত প্রায় পৌনে ২টার দিকে আখাউড়া থানা পুলিশ আশামনিকে স্বজনদের হাতে তুলে দেয়।

‘আখাউড়ায় ৫শ’ টাকায় সন্তান বিক্রি করলেন মা’ শিরোনামে সংবাদ প্রকাশের ১৪দিনের মাথায় আখাউড়া থানা পুলিশ আশামনিকে উদ্ধার করে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়া গর্ভধারিনী মা বিলকিছ বেগম ও স্বজনের কাছে তুলে দেয়।

এ সময় আদরের সন্তানকে ফিরে পেয়ে মা ও স্বজনদের মধ্যে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। তবে নিঃসন্তান দম্পতির অল্প সময়ের ভালোবাসায় জন্মধাত্রী মা বিলকিছের কাছে যেতে চাচ্ছিলেন না দেড় বছরের অবুঝ শিশু আশামনি। পরে ওদেরকে চোখের পানিতে ভাসিয়ে বৃহস্পতিবার দিবাগত গভীররাতে ঘুমন্ত আশামনিকে নিয়ে যায় স্বজনরা।

ব্রাক্ষণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মাদকাক্ত স্বামী পরিত্যক্তা বিলকিছ বেগম অভাবের তাড়নায় গত ২০জানুয়ারি তার শিশু সন্তান আশামনিকে ৫শ’ টাকার বিনিময়ে আখাউড়া পৌরশহরের নারায়নপুর গ্রামের মো. রুহুল আমিনের হাতে তুলে দেন। এরপর থেকে সন্তানকে ফিরে পাওয়ার জন্য মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে মা বিলকিছ।

আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. নাজমুল শরীফ হাসান জানান, আশামনিকে তার মা বিলকিছসহ স্বজনের কাছে তুলে দেয়া হলেও শিশুটি কয়েকদিনের পালিত বাবাকে ছেড়ে যেতে চাইছিল না। পরে অবশ্য ঘুম পাড়িয়ে তার মায়ের কাছে তুলে দেয়া হয়। এ সময় থানায় একটি হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *