পিয়াসা,মৌ ব্লেকমেইল চক্রের হোতা নজরুল রাজ আটক।

0

০৪ আগস্ট বুধবার, ২০২১ইং,
২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ ।

নিজস্ব সংবাদদাতাঃ

বুধবার রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাবের একটি দল। পরে তাকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা , সেক্স টয় উদ্ধার করা হয়। সেখানে একটি বিশেষ বিছানা রয়েছে। সেই বিছানাতে পর্নোগ্রাফি বানানো হতো বলেও জানা গেছে।

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে আটক করে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরীমনিকে আটকের পরই রাজের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। এরপর রাত পৌনে ১২টায় তাকেও র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এই নজরুল ইসলাম রাজ আলোচনায় এসেছিলেন কয়েক মাস আগে রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে তরুণী মুনিয়ার মরদেহ উদ্ধারের পর। তার সঙ্গে মুনিয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে মুনিয়ার পাশে বসে রাজ চুম্বন দিচ্ছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা তখন জানিয়েছিল, মুনিয়ার সঙ্গে রাজের প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে শিডিউল ফাঁসানোর কারণে নাটকটি শেষ পর্যন্ত শেষ হয়নি।

এদিকে অন্তরঙ্গ ছবি ফাঁসের ঘটনায় নজরুল ইসলাম রাজ তখন সাংবাদিকদের জানিয়েছিলেন, মুনিয়ার পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। তিনি প্রায়ই তাদের বাসায় যেতেন।

সেখান থেকেই তাদের সম্পর্ক হয়। মুনিয়াকে তিনি মিডিয়ায় এনে কাজের সুযোগ করে দিতে চেয়েছিলেন। কিন্তু মুনিয়া হঠাৎই তার সঙ্গে যোগযোগ বন্ধ করে দেন।

রাজ দাবি করেন, তিনি চলচ্চিত্র অঙ্গনের অনেককে নায়িকা বানিয়েছেন। যেমন পরীমনিও তার সৃষ্টি।

নজরুল ইসলাম রাজের হাত ধরেই পরীমনি চলচ্চিত্র জগতে পা রাখেন। পরীমনির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’ প্রযোজনা করেছিলেন রাজ। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন।

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাবের একটি দল। পরে তাকে আটক করা হয়। তার কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা ,শিশা, যৌন উত্তেজক ওষুধ, সেক্স টয় উদ্ধার করা হয়। রাত পৌনে ১২টায় তাকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাদের সহযোগী শরফুল হাসান (শুভ) এরা সবাই নজরুল রাজের ছত্রছায়ায় থেকে অপকর্ম চালিয়ে যাচ্ছিল। নজরুল রাজের শেল্টারে চক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মোবাইল ফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেইলিং করে মোটা অংকের টাকা আদায় করতেন। ব্ল্যাকমেইলিং এই চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

র‍্যাবের মুখপাত্র খন্দাকার আল মইন বলেছেন,আটক পরিমনি ও মডেল পিয়াশার সহযোগী মিসু হাসানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। মিসু হাসানকে মঙ্গলবার রাতে আটক করা হয়েছিল।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *