পাল্টে যাওয়া জীবনের গল্প শোনালেন শাহরুখ

0

shahrukh_264507

বদলে দেওয়া এক জীবনের গল্প জানিয়েছেন বলিউড তারকা শাহরুখ খান। সেই গল্পের পেছনের মানুষ তারই সন্তান আব্রাম। কীভাবে ছেলে বাবার জীবন পাল্টে দিয়েছে সেই গল্পটা শাহরুখের ভক্তদের জন্য আনন্দের।

আনন্দবাজার পত্রিকা বলছে, তিনি বেশ দায়িত্ববান বাবা। আর ছোট ছেলে তার জীবনে আসার পর থেকে তো যেন এক অন্য মানুষ। তিনি শাহরুখ খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড বাদশা জানিয়েছেন, আব্রাম তার জীবনে আসার পর থেকে অনেক বেশি দয়ালু হয়ে গিয়েছেন তিনি। আরও বেশি ক্ষমা করতে শিখেছেন। তার সিনেম্যাটিক জার্নিও নাকি আব্রামের মতোই নিষ্পাপ ও সুন্দর।

শাহরুখের কথায়, ‘আমি এটা বলতে চাইছি না যে, আগে অন্যরকম ছিলাম। কিন্তু আব্রাম আসার পর আরও বেশি বুঝতে শিখেছি। প্রত্যেকটা মানুষ আলাদা। তাদের চাহিদা আলাদা। সকলের নিজস্ব স্পেস থাকে।’

খান পরিবারে আব্রামকে নিয়ে বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন পরিবারের বাকি সদস্যরা। শুটিংয়ের অবসরে যেমন শাহরুখ সময় দেন, তেমনই সুহানা ও আরিয়ানও সময় দেন ছোট্ট আব্রামকে।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘রইস’। এই প্রথম পাক নায়িকা মাহিরা খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ। প্রিমিয়ারে সকলের সঙ্গে দেখা যেতে পারে আব্রামকেও।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *