ন্যাম ফ্ল্যাটে না থাকা এমপিদের বরাদ্দ বাতিল হতে পারে

0

hasina120170415200320

দিনবদল ডেক্স: যেসব এমপি ন্যাম ফ্ল্যাট বরাদ্দ নিয়ে সেখানে থাকছেন না, তাদের বরাদ্দ বাতিল করা হতে পারে বলে সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, যারা নিজেরা থাকবেন, ন্যাম ফ্ল্যাটে শুধু সেই এমপিরা থাকবেন। আর যারা নিজেরা না থেকে ন্যাম ফ্ল্যাট নিয়েছেন- তাদের নাম কাটা যাবে। নিজেরা না থেকে যদি চালক, কাজের লোক, কর্মকর্তা রাখেন তাহলে তাদের নাম কাটা যাবে। যারা থাকবেন না, ঠিক আছে নাখালপাড়ায় থাকেন।

শনিবার রাজধানীর শেরেবাংলা নগরে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের জন্য নবনির্মিত ভবনসমূহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, যেসব এমপি পরিবার নিয়ে থাকছেন, নিজেরা থাকছেন, তাদের জন্য ন্যাম ফ্ল্যাট বরাদ্দ থাকবে। তাহলে এটার রক্ষণাবেক্ষণও ভালো হবে। এটা আমি পার্টি মিটিংয়ে বলেছিলাম, আপনারা শোনেননি। তাই আজকে পাবলিকলি বললাম। আর চিফ হুইপকে বললাম যদি এ বিষয়ে ব্যবস্থা না নেয়া হয় তাহলে তার ব্যবস্থা আমি নেব।

অনুষ্ঠানে উপস্থিত জাতীয় সংসদের স্পিকারের কাছেও প্রধানমন্ত্রী এ বিষয়ে মতামত প্রত্যাশা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। আরও বক্তব্য দেন জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আব্দুর রব হাওলাদার। গণপূর্ত সচিব মো.শহীদুল্লাহ খন্দকার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, জাতীয় সংসদের হুইপরা, জাতীয় সংসদ সচিবালয় এবং সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *