নির্বাচন বন্ধ করার এখতিয়ার বিএনপির নেই: বাণিজ্যমন্ত্রী

0

146529766040_271403

দিনবদল ডেক্স: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নেতারা নানা রকম কথা বলেন। একবার বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রেখেই তারা নির্বাচন করবেন। আবার কেউ বলেন, এ সরকারের অধীনে নির্বাচন করবেন না। কিন্তু এ সরকারের অধীনেই নির্বাচন হবে।

তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস, নির্বাচনে বিএনপি অংশ নেবে। খালেদা জিয়াকে রেখে তারা নির্বাচন করবে কি-না, এটা তাদের ব্যাপার। কিন্তু নির্বাচন বন্ধ করার ক্ষমতা বিএনপির নেই। ২০১৪ সালে চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

রোববার দুপুরে ভোলা সদর রোডের নবারুন সেন্টারে ব্যাংক এশিয়ার ১১৪তম শাখার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে সাজা দেওয়ার অভিযোগের বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, কেউ ইচ্ছা করলেও কাউকে জেলে নিতে পারে না। খালেদা জিয়া নির্দোষ প্রমাণিত হলে খালাস পাবেন। দোষী হলে সাজা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আলী আজম মুকুল। ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আবদুর রউফ চৌধুরী, ভাইস চেয়ারম্যান সাফওয়ান চৌধুরী, এমএ নুরুল ইসলাম, নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, অডিট কমিটির চেয়ারম্যান মশিউর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক আরফান আলী এ সময় উপস্থিত ছিলেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *