নারী ও শিশু নির্যাতন মামলায় ফেডারেল হোমিও মেডিকেল কলেজের ডা: আরিফ গ্রেফতার

0

dr_arif

বিশেষ প্রতিনিধি: ফেডারেল হোমিও মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা: আরিফ বহু অপর্কমের হোতা নারী ও শিশু নির্যাতন মামলার আসামীকে ৫ মে শুক্রবার রাতে পল্লবী থানা পুলিশ গ্রেফতার করেছে।

তার বিরুদ্ধে গত ০২ মার্চ ২০১৭ তারিখে সি আর মামলা নং ৩৯/১৭ দায়ের করা হয়। এই মামলার আসামী হলো ২জন অন্য আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি না হওয়াতে তাকে গ্রেফতার করা হয় নাই।

ফেডারেল হোমিও মেডিকেল কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সোহেলা পারভীন সেও এই মামলার আসামী। ডাঃ সামসুদ্দোহা আরিফ একজন লম্পট চরিত্রহীন তার বিরুদ্ধে এর আগেও শের-ই-বাংলা থানায় একটি জিডি করা হয় ৩০-১১-২০১৬তে জিডি নং ২২৩১/১৬ সে অন্য একজন মহিলা ডাক্তারের সাথে নিয়মিত গোপন একটি রুমে মেলামেশা করতো। এই নিয়ে তার বিরুদ্ধে শিক্ষক, ছাত্রছাত্রী ও অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা বিভিন্ন ভাবে প্রতিবাদ করে আসছে। ইতিপূর্বেও তার বিরুদ্ধে নারী কেলেঙ্গারী সহ বিভিন্ন ধরনের খবর জাতীয় দৈনিক পত্রিকা ও অনলাইনে প্রকাশ হয়েছে।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, প্রতিবাদ করার কারনে একজন শিক্ষকের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে। পল্লবী থানা আদালতে জামিন চাইলে আদালত ডাঃ আরিফকে জামিন না দিয়ে জেলহাজতে প্রেরন করে।

18222695_220772481753781_3966928381952674250_n

এদিকে ডা: আরিফ গ্রেফতারের খবরে হাসপাতালের ছাত্র-ছাত্রীরা মানববন্ধন করে দূর্নীতিবাজ, লম্পটের সুষ্ঠু বিচার দাবি করছে। অন্যতায় তারা আবারও আন্দোলনে নামবেন বলে একত্মতা প্রকাশ করছেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *