দেশে ক্লিন ফিড চালু থাকলে লাভবান হবে বেসরকারি টেলিভিশন শিল্প: এটকো সভাপতি

0

০৭নভেম্বর, ২০২১ ইং,
২৮ কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ,
বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকোর সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী বলেছেন, টেলিভিশন সম্প্রচারে ক্লিন ফিড বাস্তবায়িত হওয়ায় লাভবান হবে দেশের বেসরকারি টেলিভিশন শিল্প। বিপুল পরিমাণ রাজস্ব পাবে সরকার। টানা দ্বিতীয়বারের মত তিনি বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকোর সভাপতি নির্বাচিত হওয়ায় পাবনায় কর্মরত সাংবাদিকদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন।

অঞ্জন চৌধুরী আরও বলেন, টেলিভিশন খাতকে এগিয়ে নিতে সেটটপ বক্স প্রদান ও দেশীয় চ্যানেলগুলোকে পে চ্যানেলে রূপান্তর সম্ভব হলে, টেলিভিশন শিল্পের গুণগত পরিবর্তন আসবে। এতে প্রতিষ্ঠানগুলোতে কর্মরতদের চাকরির নিরপত্তাসহ অর্থনৈতিক ভাবে সাবলম্বী হওয়ার সুযোগ সৃষ্টি হবে।

অঞ্জন চৌধুরী ক্লিনফিড বাস্তবায়নে সরকারের দৃঢ়চেতা মনোভাবের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
পরে অনুষ্ঠানিকভাবে তাঁকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান বক্তব্য রাখেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *