তেজকুনি পাড়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষের জের ধরে এক কিশোরকে পিটিয়ে হত্যা

0

দিনবদল ডেক্স: রাজধানীর তেজকুনি পাড়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষের জের ধরে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তার নাম আবদুল আজিজ। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ওই এলাকার খেলাঘর মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

নিহত আবদুল আজিজ নরসিংদীর রায়পুরার বাসিন্দা মো. রাসির মিয়ার ছেলে। সে তেজকুনি পাড়ার রেলওয়ে কলোনিতে থেকে স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করত।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এএসআই) বাচ্চু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেল সাড়ে ৪টার দিকে কয়েকজন কিশোর আবদুল আজিজকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবদুল আজিজের বন্ধু রবিন জানায়, আজ বিকেলে স্থানীয় বন্ধুদের সঙ্গে আজিজ ক্রিকেট খেলছিল। এ সময় স্থানীয় কয়েকজন ব্যক্তি পূর্ব শত্রুতার জের ধরে আবদুল আজিজকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে।

এসআই বাচ্চু মিয়া আরও জানান, লাশের মাথায় ছুরির আঘাত চিহ্ন রয়েছে।

এদিকে, আব্দুল আজিজকে হাসপাতালে নিয়ে আসা ৫ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন এসআই বাচ্চু মিয়া। তিনি জানান, ওই পাঁচজনকে তেজগাঁও থানার এসআই দিদার হোসেনের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, সাইমন, জসিম, মনির, জুয়েল ও রনি।

তবে তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম দাবি করেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে আসামিদের আমরা শনাক্ত করেছি। খুব দ্রুতই তাদের আটক করা হবে।

লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *