তালিকায় নাম তুলতে এসে হৃদরোগে মারা গেলেন মুক্তিযোদ্ধা

0

1493043168

দিনবদল ডেক্স: ফুলবাড়ীয়া উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে এসে সোমবার দুপুর ১২টার দিকে হৃদরোগে আলাউদ্দিন (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা উপজেলা পরিষদ কার্যালয়ের বারান্দায় মারা গেছেন।

আলাউদ্দিনের বাড়ি উপজেলার বাকতা ইউনিয়নের চাঁদপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার।

হাসপাতাল সূত্র জানায়, মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মারা যাওয়ার পর তাকে হাসপাতালে আনা হয়েছে। তিনি হৃদরোগে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মুক্তিযোদ্ধা আ. মান্নান জানান, দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদের মৎস্য অফিসের বারান্দায় আলাউদ্দিন বুকে ব্যথা অনুভব করেন। পরক্ষণেই তিনি ঢলে পড়েন। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি এক ছেলে এক মেয়ে রেখে গেছেন। মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে এসে মুক্তিযোদ্ধা মৃত্যুর ঘটনায় মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমেছে এসেছে।

উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার জানান, সোমবার ছিল গেজেট হওয়া ও অভিযুক্ত মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই। এ জন্য তালিকাভুক্ত ১৫৭ জন ও বিভিন্ন কারণে অভিযুক্ত ১৬ জন মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ের জন্য এসেছিল। মুক্তিযোদ্ধার মৃত্যু দুঃখজনক। আমরা তার পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *