‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ কোনো দলের স্লোগান নয় এ স্লোগান সমগ্র জাতির: আইভী

0

aaibi-smm20170128215737

দিনবদল ডেক্স: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ কোনো দলের স্লোগান নয় বরং এ স্লোগান সমগ্র জাতির। ১৯৭১ এ স্বাধীনতা যুদ্ধের সময়ে মুক্তিযোদ্ধাদের জন্য রণাঙ্গনের প্রেরণা ছিল এই জয় বাংলা স্লোগান। এটা সার্বজনীন।

শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের বিদ্যা নিকেতন হাই স্কুলের ১০ বছর পূর্তি উৎসব-২০১৭ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডা. আইভী।

আইভী বিদ্যা নিকেতনের বিদায়ী ছাত্র-ছাত্রীদের পাশাপাশি সব শিক্ষার্থী শিক্ষক, পরিচালনা পর্ষদ ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ভালো ফলাফলের পাশাপাশি সবচেয়ে জরুরি হলো ভালো মানুষ হিসেবে গড়ে ওঠা। তাই শুধু ভালো পড়াশোনা না বরং শিক্ষার্থীরা ভালো মানুষ হিসেবে গড়ে উঠছে কিনা সেদিকে শিক্ষক, পরিচালনা পর্ষদ ও অভিভাবকদের নজর রাখতে হবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কাশেম হুমায়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান, প্রথম আলোর সহযোগী সম্পাদক সোহরাব হাসান, অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা রিচালক মো. শামস-উল-আলম প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *