জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই : আইভী

0

Ivi20170125164354

দিনবদল নিউজ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরার মধ্য দিয়ে কাজ করে যাবো।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী যুবলীগের কার্যালয়ের সামনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে। আমার বাবা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেননি। তিনি যতদিন বেঁচে ছিলেন দলের জন্য কাজ করে গেছেন। আমি তারই কন্যা। বাবার আদর্শকে বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে যাবো। দলে সুখ আর দুঃখ যাই থাকুক কোনো দিন দল থেকে বিচ্যুতি হবো না।

যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, যেকোনো সংগঠন থেকে আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে দলের উন্নয়ন এবং নানা ধরনের ম্যাগাজিন প্রকাশ করে দেশবাসীর সামনে তুলে ধরছে।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার প্রধান সম্পদ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’। তাই দেশকে অস্থিতিশীল করতে জঙ্গি হামলাকারীদের পৃষ্ঠপোষকদের বিরুদ্ধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের পরীক্ষিত বন্ধু ও নেত্রী ডা. সেলিনা হায়াৎ আইভীকে নির্বাচিত করে নারায়ণগঞ্জবাসি প্রমাণ করেছে-তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজনীতি করে না।

যুবলীগ চেয়ারম্যান মাহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *