চরিত্র নির্ভর গল্পে অভিনয় করতে চাই

0

1485320720

নিয়মিত এখন আর চলচ্চিত্রে দেখা যায় না চিত্রনায়িকা মৌসুমীকে। এর বাইরে নির্মাণ নিয়ে অনেক ব্যস্ত থাকছেন তিনি। নতুন বছরেও এখন পর্যন্ত তার নতুন কোনো চলচ্চিত্রের খবর পাওয়া যায়নি। তবে সেই বিরতি ভাঙতে যাচ্ছেন আগামী ফেব্রুয়ারিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা।

ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের এই চলচ্চিত্রে অভিনয় শুরু করবেন। এখানে মৌসুমী ছাড়াও অভিনয় করবেন ডিপজল। তিনিও অনেকদিন পর অভিনয়ে ফিরলেন।

এ নিয়ে মনতাজুর রহমান আকবরের নির্দেশনায় ১৪তম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মৌসুমী। মৌসুমী বলেন, ‘এখন চাইলেও যেকোনো চলচ্চিত্রে অভিনয় করা সম্ভব হয় না। এখনো আমার কাছে অনেক ছবির প্রস্তাব আসে, যেগুলোতে আমাকে কমবয়সী কোনো নায়িকার চরিত্রে অভিনয় করতে হবে। আমাদের গল্পগুলোতে পরিবর্তন আসা উচিত। চরিত্র নির্ভর গল্প প্রয়োজন। নায়িকা হিসেবে নয়, চরিত্র নির্ভর গল্পে অভিনয় করতে চাই। সেই জায়গা থেকে এই ছবির স্ক্রিপ্ট আমার দারুণ পছন্দ হয়েছে। আকবর ভাইয়ের কাজের প্রতি আমার যেমন বিশ্বাস আছে, সেইসাথে আছে তার কাজের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা।

আমি আশা করি নতুন চলচ্চিত্রটি অনেক ভালো কিছুই হবে। আর এই বছরটা ভালো কিছু কাজ করতে চাই।’

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *