চমকে দিলেন আনুশকা!

0

beautiful-anushk_276174

অনলাইন ডেস্ক: সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন প্রিয় নায়ক-নায়িকার অনেক কাছাকাছি পৌঁছে যেতে পারেন ফ্যানরা। কখনও টুইট করে তো কখনও আবার লাইভের মাধ্যমে নেটিজেনদের নানা প্রশ্নের উত্তরও দেন অভিনেতা-অভিনেত্রীরা।

এবার অন্য স্টাইলে এক ফ্যানের মন জয় করলেন আনুশকা শর্মা। ‘সেলিব্রিটি’ তকমা গায়ে চাপিয়েও যে এতটা মাটির মানুষ হওয়া সম্ভব, তা আনুশকাকে না দেখলে হয়তো অজানাই থেকে যেত।

সংবাদ প্রতিদিন বলছে, আপাতত নিজের আসন্ন ছবি ‘ফিল্লৌরি’র প্রচারে দারুণ ব্যস্ত আনুশকা। তারই মাঝে এক সাংবাদিক বৈঠকে এক সাংবাদিককে দারুণ সারপ্রাইজ দিলেন তিনি।

আনুশকা ও তার সহ-অভিনেতা দিলজিতের ইন্টারভিউ চলছিল। সামনে বিভিন্ন চ্যানেলের বুমের সঙ্গে তাদের কথা রেকর্ড করার জন্য রাখা ছিল মোবাইল ফোনও। ঠিক তখনই টেবলের উপর রাখা এক সাংবাদিকের মোবাইলটি বেজে ওঠে। আনুশকা দেখে বলেন, কারও ফোন বাজছে। কারও মা ফোন করছেন।

এক নারী সাংবাদিক জানান, মোবাইলটি তার এবং ফোনটি যেন আনুশকা কেটে দেন। কিন্তু অানুশকা তেমনটা করলেন না। ফোনটি রিসিভ করে সাংবাদিকের মায়ের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। ফোনের ওপারের নারীকে ‘আন্টি’ সম্বোধন করে আনুশকা বলেন, আন্টি, আপনার মেয়ে এখন আমার ইন্টারভিউ নিচ্ছে। আমি আনুশকা শর্মা কথা বলছি। ইন্টারভিউ শেষ হলে মেয়ে আপনাকে ফোন করে নেবেন।

অভিনেত্রীর এমন ‘বিন্দাস’ মেজাজেই ফিদা হয়ে যান বৈঠকে উপস্থিত সাংবাদিকরা। আনুশকার এই অভিনব কীর্তি যে ‘ফিল্লৌরি’র প্রচারকে আরও আকর্ষণীয় করে তুলল।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *