খুলনার সঙ্গে একাত্মতা প্রকাশ করে মাদারীপুরেও পরিবহন ধর্মঘট

0

bass20170227100854

দিনবদল ডেক্স: প্রখ্যাত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচজন সড়ক দুর্ঘটনায় নিহতের মামলায় বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়ার প্রতিবাদে আজ সোমবার থেকে মাদারীপুর জেলায় সব ধরনের পরিবহন ধর্মঘট চলছে।

ধর্মঘটের কারণে মাদারীপুর থেকে বাস, ট্রাক ও মাইক্রোবাসসহ দূর পাল্লার সব পরিবহন বন্ধ রাখার পাশাপাশি খুলনা ও বরিশাল বিভাগ থেকেও পরিবহন কাঠালবাড়ি ফেরিঘাটে না আসায় ঘাট এলাকায় নেই তেমন কোনো ভিড়। এতে পরিবহন সঙ্কটে পড়েছে ফেরিগুলো।

কাঠালবাড়ি ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাটের ব্যবস্থাপক আবদুস সালাম বলেন, ফেরিঘাট এলাকায় পরিবহন না থাকায় ফেরি চলাচলে বিঘ্ন ঘটেছে। গাড়ির অপেক্ষায় ফেরিগুলো নোঙর করে রাখা হয়েছে। বিভিন্ন জেলা থেকে অ্যাম্বুলেন্স ও সরকারি গাড়ি ব্যতীত অন্য যাত্রী পরিবহন নেই।

মাদারীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউয়িনের সহ-সভাপতি ফায়জুল শরীফ বলেন, খুলনা বিভাগের পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘটের সঙ্গে একাত্মতা প্রকাশ করে মাদারীপুরের সকল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা এই ধর্মঘটের ডাক দিয়েছে। যাত্রীদের সুবিধার্থে গতকাল রাতে ধর্মঘটের কথা শহরে মাইকিং করে জানানো হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *