খালেদা জিয়া খলনায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন : নাসিম

0

nasim-khulna20170331215534

দিনবদল ডেক্স: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া খলনায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তিনি আগামী নির্বাচন ঠেকাতে বিভিন্নভাবে চক্রান্ত করছেন। কিন্তু কোনোভাবেই তাদের এই চক্রান্ত সফল হতে দেয়া হবে না। ২০১৯ সালে নির্বাচন হবেই। এ নির্বাচন কেউ ঠেকাতে পারবে না।

শুক্রবার বিকেলে ডুমুরিয়া উপজেলার চুকনগর বধ্যভূমিতে খুলনা জেলা ১৪ দল আয়োজিত ১৯৭১ সালের গণহত্যার স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামাতচক্র এ দেশে হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে। ইসলামের নামে তারা জঙ্গিবাদ সৃষ্টি করে গুলশানে বিদেশিদের হত্যা ও শোলাকিয়ায় ঈদের জামাতে হামলা করেছিল। এখনো তারা বসে নেই।

তিনি আরও বলেন, হরতাল-অবরোধ করে নির্বাচন বন্ধ করা যাবে না। আগামী ১৯ সালে নির্বাচন হবেই। খালেদা জিয়া আপনি নির্বাচনে আসুন, মাঠে দেখা হবে।

নাসিম বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল নৌকা মার্কা নিয়ে ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবে। ১৪দল বিজয়ী হলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে, একাত্তরের শহীদদের আত্মা শান্তি পাবে।

খুলনা জেলা ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপির সভাপত্বিতে স্মরণ সভায় আরও বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, বাসদের আহ্বায়ক রেজাউল রশিদ খান, ন্যাপ সাধারণ সম্পাদক নজরুল মজিদ বেলাল, জাসদ নেত্রী শিরিন আক্তার এমপি, মোস্তফা লুৎফুল্লাহ এমপি, নাজমুল হক প্রধান এমপি, জাতীয় পার্টি-জেপির কেন্দ্রীয় সহ-সভাপতি শরীফ শফিকুল হামিদ চন্দন, অ্যাডভোকেট এস কে শিকদার প্রমুখ।

স্মরণ সভায় স্বাগত বক্তৃতা করেন চুকনগর বধ্যভূমি স্মৃতি পরিষদের সভাপতি অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম। স্মরণসভা পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা গাজী আব্দুল হাদী।

এর আগে ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম চুকনগর বধ্যভূমি স্মৃতিস্তম্ভে একাত্তরে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *