খাদিজার পর আবারও সিলেটে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম

0

Sylhet-college-girl-attack-

দিনবদল ডেক্স: সিলেটের জকিগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝুমা বেগম সুমা নামে এক কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম করেছে এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বিকেলে কলেজ থেকে বাড়ি ফেরার পথে কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

এর আগে সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার ধারালো অস্ত্রে আহত হন কলেজছাত্রী খাদিজা। যে ঘটনার বিচার চলছে সিলেট আদালতে।

আহত ঝুমা বেগম সুমা রসুলপুর গ্রামের ইছামতি ডিগ্রি কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা জানান, বাহার উদ্দিন নামের এক যুবক সুমাকে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতে কোপ দেয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, বাহার উদ্দিন জকিগঞ্জের রসুলপুর গ্রামে বাসিন্দা। পুলিশ তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা আরও জানান, দীর্ঘদিন থেকে ঝুমার সঙ্গে একই কলেজের অপর এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক ছিল। এরপরও সম্প্রতি বাহার উদ্দিন তাকে বিয়ে করার জন্য চাপ দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় আজ বিকেলে বাহার উদ্দিন ধারালো অস্ত্র দিয়ে সুমাকে বাম হাতে কোপ দেয়।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *