এটিএন নিউজের ক্যামেরাম্যানকে লাঞ্ছিত করেছে পুলিশ

0

bbbc24441caa68ad25016ccdef884e64-5889b7ea8af61

দিনবদল ডেক্স: এটিএন নিউজের ক্যামেরাম্যান আব্দুল আলীমকে লাঞ্ছিত করেছে পুলিশ। বৃহস্পতিবার সুন্দরবন রক্ষার দাবিতে রাজধানীতে হরতালপালনকারী দুইজনকে আটকের ফুটেজ নেওয়ার সময় পুলিশের ১৫-২০ জন সদস্য তাকে মারধর করে। এ সময় এটিএন নিউজের রিপোর্টার এহসান বিন দিদারকেও মারধর করা হয়।

রমনা জোনের ডিসি মারুফ হোসেন জানান, ক্যামেরাম্যান আব্দুল আলীমকে মারধরকারী পুলিশ সদস্যদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে আজ বৃহস্পতিবার রাজধানীতে ডাকা হরতালে পুলিশি হামলার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা করেছেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্যসচিব আনু মুহাম্মদ। আগামী ২৮ জানুয়ারি শনিবার সারাদেশে প্রতিবাদ ও বিক্ষোভ দিবস, ঢাকার প্রেসক্লাব ও শাহাবাগে সমাবেশের ঘোষণা দেওয়া হয়েছে। একইসঙ্গে আগামী ২৫ ফেব্রুয়ারি সারাদেশে অবস্থান ধর্মঘটেরও ঘোষণা দিয়েছেন তিনি।

উল্লেখ্য, সুন্দরবনের পাশে রামপালে বিদ্যুৎকেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত থেকে সরে আসার দাবিতে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল পালন করেছে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি। গত ২৬ নভেম্বর শহীদ মিনারের সমাবেশ থেকে এ কর্মসূচি ডাকা হয়েছিল। তবে সুন্দরবন ইস্যুতে জাতীয় কমিটির সঙ্গে দ্বিমত পোষণ করা সরকারিজোটের শরিক বেসরকারি বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রী রাশেদ খান মেননের ওয়ার্কার্স পার্টি এই হরতালে নেই। এই কর্মসূচিতে ইতোমধ্যে সমর্থন দিয়েছে বিএনপি। এর বাইরে গণতান্ত্রিক বাম মোর্চা, ছাত্রদলসহ কয়েকটি সংগঠন বিবৃতি দিয়ে সমর্থন ব্যক্ত করেছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *