আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ৩০ জুলাই

0

০৫ শ্রাবন ১৪৩০বঙ্গাব্দ,
২০ জুলাই ২০২৩ইং
ফারহানা আফরোজ রুনাঃ

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আগামী ৩০ জুলাই রবিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা

আজ ২০ জুলাই বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হযেছে।
এতে বলা হয়, সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ, জাতীয় সংসদের দলীয় সদস্যবৃন্দ, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানগণ, সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়রগণ এবং সহযোগী সংগঠনসমূহের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

এতে আরও বলা হয়, জেলা/মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণকে সংশ্লিষ্ট জেলা/মহানগর শাখার অধীন উল্লেখিত নেতৃবৃন্দের নামের তালিকা যৌথ স্বাক্ষরে আগামী ২৬ জুলাই এর মধ্যে আওয়ামী লীগ সভাপতির ধানম-ির কার্যালয়ে প্রেরণ এবং বর্ধিত সভায় সকলকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকার জন্য জরুরি সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *