আইভী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেও শামীম ওসমানের নাম উচ্চারণ করেননি

0

Aivi-shamim2016112209070320170115215920

দিনবদল ডেক্স: সদ্য অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ( নাসিক) নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেও স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নাম উচ্চারণ করেননি।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

আবেগঘন সেই অনাড়ম্বর আয়োজন চলে প্রায় এক ঘণ্টা বিশ মিনিট। উপস্থিত নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানায়। এরপর শুরু হয় কুশল বিনিময় ও অনুভূতি প্রকাশ পর্ব। দলের সকল নেতাকর্মী ও উপস্থিত সবাইকে মিষ্টি খাইয়ে তার বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন আইভী।

তিনি বলেন, ‘আমার দলের কেন্দ্রীয় নেতারা অত্যন্ত পরিশ্রম করেছে। উনারা যখন নির্বাচনী প্রচারণায় গিয়েছেন সময় স্বল্পতার কারণে আমি সেভাবে দেখা করতে পারি নাই। উনারা ( কেন্দ্রীয় নেতারা) খেয়ে না খেয়ে আমার জন্য অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নির্বাচনী এলাকার প্রত্যেকটি (২৭টি) ওয়ার্ডে প্রচারনা চালিয়েছেন।’

আইভী বলেন, যারা কেন্দ্রীয় নির্বাচনী প্রচার কমিটিতে ছিলেন তাদের প্রত্যেককে আমি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি, যারা সবসময় আমার সঙ্গে ফোনে যোগাযোগ করেছেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমি সরকারি দলের প্রার্থী হয়ে কোন ধরনের নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করিনি। বরং আমার বিরোধী প্রার্থীদের প্রতি সম্মান রেখে সেখানে পরিবেশ ঠান্ডা রাখার চেষ্টা করেছি। নারায়ণগঞ্জবাসী ভোটের মাধ্যমে আমার নেত্রীর (শেখ হাসিনা) দেয়া নৌকা প্রতীকের মান-ইজ্জত রেখেছেন। এজন্য আমার নেত্রী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করে তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারি এজন্য নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমি কৃতজ্ঞতাবোধ নিয়ে দলের জন্য কাজ করবো।

কিন্তু সেখানে দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নাম একবারও উচ্চারিত হয়নি। এ সময় আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *