আইডিআরএ চেয়ারম্যানের আশ্বাসে কর্মকর্তা ও কর্মচারীদের কলম বিরতি স্থগিত

0

logo20170104172733
দিনবদল নিউজ: জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে পালন করা কলম বিরতি সাময়িক স্থগিত করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) কর্মকর্তা ও কর্মচারীরা। আইডিআরএ চেয়ারম্যানের পক্ষে কর্তৃপক্ষের দু’জন সদস্য দাবি পূরণের আশ্বাস দেয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুই দাবিতে বুধবার সকাল ১০টা থেকে কলম বিরতি কর্মসূচি শুরু হয়। তবে কর্তৃপক্ষের আশ্বাসে দুপুর ২টা ৪০ মিনিটে কর্মসূচি সাময়িক স্থগিত করা হয়েছে।

কর্মকর্তা-কর্মচারীদের দাবি হলো-
জাতীয় বেতন স্কেল, ২০০৯ এর ভিত্তিতে কর্মকর্তা-কর্মচারীদের নির্ধারিত স্ব স্ব বেতনের বিপরীতে জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী আইডিআরএ এর সকল কর্মকর্তা-কর্মচারীর বেতন-ভাতাদি বৃদ্ধি করা।

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী, ২০১৫ সালের জুলাই থেকে বর্ধিত বেতনের বকেয়া এবং ২০১৬ সালের জুলাই থেকে বর্ধিত বেতন ও ভাতাদির বকেয়া প্রদান।

উল্লেখ্য, জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে বুধবার সকাল থেকে কলম বিরতি শুরু করেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) কর্মকর্তা-কর্মচারীরা। কর্মসূচির অংশ হিসেবে ফাইলে সই করা এবং সকল কাজ বন্ধ রাখেন তারা।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *