বনানী স্টার কাবাবে পঁচা দুর্গন্ধযুক্ত খাবারের প্রতিবাদ করায় বেদম মারধর

0

মঙ্গলবার,
২৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
০৭ অক্টোবর ২০২৪ ইং

ডেস্ক রিপোর্ট:

বনানী স্টার কাবাব হোটেলে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও দুর্গন্ধযুক্ত টিক্কা দেওয়ায় প্রতিবাদ করায় গ্রাহককে ব্যাপক মারধর করেছেন হোটেলটির কর্মকর্তা-কর্মচারীরা। রোববার (৬ অক্টোবর) দুপুরে স্টার কাবাবের বনানী শাখায় এ ঘটনা ঘটে।

এতে গ্রাহক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত জখম হন তিনি। গুরুতর আহত গ্রাহক কুর্মিটোলা হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

গ্রাহকের রক্তাক্ত একটি ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে তাকে বলতে শোনা যায়, দুপুরে তিনি ও তার এক বন্ধু কাচ্চি বিরিয়ানিতে টিক্কা গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার বলেন, জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। টিক্কা তে লেবুর রস দেওয়া হয়েছে। এ কথা শুনে গ্রাহক প্রতিবাদ করলে পাশের টেলিলে খাবার খাওয়া অবস্থায় আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার ক্ষিপ্ত হয়ে কলিংবেল টিপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা গ্রাহক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। এতে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন হামলায় অংশ নেন। আহত অলক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন।

বনানী থানার ওসি রাসেল সারোয়ার বলেন, স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলকের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *