শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

0

১৫ আষাঢ় ১৪২০ বঙ্গাব্দ,
২৯ জুন ২০২৩ ইং,
আব্দুস সাত্তারঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি উপহার সামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২৯ জুন বৃহস্পতিবার সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে বসবাসরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু এবং সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার শুভেচ্ছাবার্তা নিয়ে যান। এ সময় মুক্তিযোদ্ধাদের হাতে ফলমূল ও মিষ্টান্ন তুলে দেন তারা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্র জানায়, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাগণের পরিবারের সদস্যরা এ সময় প্রতিটি রাষ্ট্রীয় দিবস এবং উৎসবে যেমন স্বাধীনতা দিবস, বিজয় দিবস, পবিত্র ঈদ এবং বাংলা নববর্ষের দিনে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের সকল মানুষের জন্য উন্নত সমৃদ্ধ ভবিষ্যৎ নিশ্চিত করবেন বলে তাঁরা আশা প্রকাশ করেন। সেই সঙ্গে তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *