বাবা মায়ের কবর জিয়ারত করলেন নবনির্বাচিত যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল

0

received_835791326891141

আজ ২৫ নভেম্বর ২০১৯ বাদ আসর বাবা মায়ের কবর জিয়ারত করতে আসেন তিনি। বেলা ১২ টায় ঢাকা থেকে রওনা হয়ে বিকেল ৩টায় এসে নিজ জন্মস্থান মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুরের হরিনা গ্রামের এসে পৌছালে এলাকাবাসীর আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলের অংশ নেন। উক্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে কেন্দীয় যুবলীগ সাধারণ সম্পাদক এলাকাবাসী তথা দেশবাসীর কাছে যুবলীগ চেয়ারম্যান জনাব শেখ ফজলে শামস্ পরশের সুস্বাস্থ্য কামনা করে দোয়া কামনা করেন।

এসময় তিনি বলেন, আমাদের প্রানপ্রিয় নেত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনা বিশুদ্ধ যুব সমাজ গঠনের লক্ষে যুবলীগের চেয়ারম্যান হিসাবে শেখ ফজলে শামস্ পরশ এর মত একজন সৎ, যোগ্য এবং বিচক্ষণ নেতা নির্বাচন করেছেন। এসময় যুবলীগ সাধারণ সম্পাদক জনাব মাইনুল হোসেন খান নিখিল যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে একটি মাদক ও সন্ত্রাস মুক্ত যুব সমাজ গঠনের প্রত্যয় ব্যক্ত করেন ও তাঁর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এসময় সফরসঙ্গী ছিলেন সদ্য বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, উপ প্রচার সম্পাদ সরিফুল ইসলাম দূর্জয়, উপ দপ্তর সম্পাদক শেখ বোরহান উদ্দিন বাবু, সহ সম্পাদক সাইফুল ইসলাম সাহিন পাটোয়ারী, ঢাকা মহানগর উত্তর যুবলীগ সহ সভাপতি জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহাম্মদ সহ সম্পাদক মোতাহার হোসেন খান সুফল প্রমুখ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *