সাবেক প্রধান বিচারপতি মাহবুব মোরশেদের ১১০ তম জন্ম জয়ন্তীতে দোয়া মাহফিল

0

ডেস্ক রিপোর্টঃ

রবিবার সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিলে স্বাধীনতা সংসদের আয়োজনে সাবেক প্রধান বিচারপতি মাহবুব মোরশেদ এর ১১০ তম জন্মজয়ন্তী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়েজি,প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক তথ্য সচিব মারগুব মোরশেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার রেজোয়ানা ইউসুফ,এডভোকেট মোঃ আমিনুর রহমান সভাপতি তুষারধারা কল্যাণ সমিতি,আরো আমন্ত্রিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, সাবেক জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মঈনুদ্দিন কাজল।কথা সাহিত্যিক মঞ্জুর হোসেন ঈসার পরিচালনায় সভাপতিত্ব করেন ভাইস চেয়ারম্যান ড,জাহিদ আহমেদ চৌধুরী বিপুল।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব সাহেদ আহমেদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ন মহাসচিব ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সুমন চৌধুরী। আয়োজিত অনুষ্ঠানে বিচারপতি মাহবুব মোরশেদ এর স্মৃতিচারনের পাশাপাশি তার দেখিয়ে যাওয়া আইনের নীতিগত সিদ্ধান্তে অটল থাকার সাহসিকতার দৃষ্টান্ত আজো বিচার বিভাগকে গৌরবান্বিত করে বলে উল্লেখ করা হয় আলোচনা শেষে এই গুনিজনের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

জন্মজয়ন্তীর এই দিনে দেশের বিভিন্ন বিষয়ে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিচারপতি মাহবুব মোরশেদ স্মৃতি সম্মাননা প্রদান করা হয়। এতে শ্রেষ্ঠ সামাজিক সংগঠক হিসাবে তুষারধারা কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট মোঃ আমিনুর রহমান, শ্রেষ্ঠ চিকিৎসক হিসাবে ওঈগঐ এর সহযোগী অধ্যাপক ডাঃ মজিবর রহমান হেড নবজাতক ইউনিট। শ্রেষ্ঠ অফিসার ইনচারজ,জামাল উদ্দীন মীর কদমতলী থানা। আইন শৃংখলা উন্নয়ন, সন্ত্রাস এবং মাদক নিয়ন্ত্রণে ডিএমপির সেরা থানার সফল চৌকস অফিসার হিসাবে, সফল ব্যবসায়ী হিসাবে মোস্তফা কামাল পাশা তাপস চেয়ারম্যান, গ্রীনলাইফ স্পেশালাইজড হসপিটাল,সফল সমাজসেবক হিসাবে, আলহাজ্ব শেখ আবুল কালাম আজাদ,সদস্য -জেলা পরিষদ পিরোজপুর, শ্রেষ্ঠ মহিলা মেম্বার হিসাবে অনামিকা হক প্রিয়াঙ্কা কুতুবপুর ফতুল্লা নারায়নগঞ্জ ও সফল আয়োজক হিসাবে সুমন চৌধুরীকে এই সম্মাননা প্রদান করা হয়।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *