সম্রাট শঙ্কামুক্ত, বিদেশে নেওয়ার প্রয়োজন নেই: চিকিৎসক

0

received_940109816331811

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই বলে জানিয়েছেন তার চিকিৎসক ডা. মহসিন আহমেদ। সম্রাট শঙ্কামুক্ত উল্লেখ করে চিকিৎসক বলেন, সম্রাটকে এখনই চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার প্রয়োজন নেই। এখন আপাতত ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে সম্রাটের শারীরিক অবস্থা নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

“সম্রাটের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। যেসব পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে সেগুলোর রিপোর্টে খারাপ কিছু পাওয়া যায়নি। আগের রাতে অবশ্য তার হৃদস্পন্দন অনিয়মিত ছিল” বলে জানান ড. মহসিন আহমেদ।

অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় গ্রেফতার সম্রাট মঙ্গলবার সকালে বুকে ব্যথা অনুভব করলে কেন্দ্রীয় কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এরপর ঢামেক চিকিৎসকদের পরামর্শে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়।

উল্লেখ্য, গত রোববার বিকেলে কাকরাইলে সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে মাদক, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করে র‌্যাব। নিজ কার্যালয়ে পশুর চামড়া রাখার দায়ে ৬ মাস কারাদণ্ড দিয়ে কেরানীগঞ্জের কারাগারে পাঠানো হয় ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি সম্রাটকে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে রমনা থানায় দুটি মামলা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *