সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগনেতা সহ ২ জন নিহত!

0

শুক্রবার,
২৫ মার্চ ২০২২,
১১ চৈত্র ১৪২৮
স্থানীয় সংবাদদাতা :
২৪ মার্চ বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনের সড়কে দুর্বৃত্তরা এক ব্যাক্তিকে লক্ষ্য করে এলোপাথারি গুলি করলে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন বলে জানান স্থানীয়রা।

নিহতদের মধ্যে জাহিদুল ইসলাম টিপু (৫৪) মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। নিহত অপরজনের নাম সামিয়া আরেফিন প্রীতি (২৪)। তিনি বদরুন্নেসা কলেজের ছাত্রী ছিলেন। গুলিবিদ্ধ ব্যক্তির নাম মুন্না। তিনি নিহত জাহিদুল ইসলাম টিপুর গাড়িচালক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, হামলার সময় টিপু একটি গাড়িতে ছিলেন। দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি চালায়। রাত সোয়া ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. আলাউদ্দিন বলেন, গুলিবিদ্ধ টিপু এবং প্রীতিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালে এএসআই আব্দুল্লাহ খান। তিনি জানান, শাহজাহানপুর থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এদের মধ্যে এক নারী ও এক পুরুষ মারা গেছেন। গুলিবিদ্ধ আরেকজনের চিকিৎসা চলছে।

তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায় নি।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *