শেখ কামালের প্রতিকৃতিতে জয় বাংলা সংস্কৃতিক ঐক্য জোট নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি।

0

২১ শ্রাবন ১৪৩০বঙ্গাব্দ,
০৫ আগস্ট ২০২৩ইং
মহানগর প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র মুক্তিযোদ্ধা, আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা, বাংলাদেশের আধুনিক বাংলাদেশে আধুনিক ফুটবলের রূপকার শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকীতে ০৫ আগষ্ট শনিবার ধানমন্ডির আবাহনী লিমিটেড প্রাঙ্গণে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট ও আওয়ামী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা, জয় বাংলা সংস্কৃতিক ঐক্য জোট ও আওয়ামী শিল্পীগোষ্ঠীর সভাপতি সালাউদ্দিন বাদলের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবি দেবেন্দ্র মালাকার, আইয়ুব আলী খান, সালমা হামিদ, শেখ বোরহান বাবু, তসলিমা হৃদয়, সমীর মজুমদার অসীম, হাবিবুর রহমান, কাজী আকরাম হোসেন, অ্যাডভোকেট নাসিমা সুলতানা, মানবিক কাঞ্চন, আবুল কালাম আজাদ, এডভোকেট জাবিন আক্তার,রমি চৌধুরী প্রমুখ।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের প্রাক্কালে সালাউদ্দিন বাদল উপস্থিত নেতৃবৃন্দকে শপথবাক্য পাঠ করান।

তিনি বলেন, প্রয়াত শেখ কামাল একজন বীর মুক্তিযোদ্ধা,ক্রীড়া সংগঠক, উদ্যমী,সৃষ্টিশীল ও মানবিক মানুষ ছিলেন। তার হৃদয়ে ছিল আধুনিক বাংলাদেশের স্বপ্ন। তাঁর চেতনা ধারণ করে সকলকে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাওয়ার ব্যক্ত করেন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *