‘বেড়ে ওঠার পথে আরেকটি গুরুত্বপূর্ণ জয়’: মেসি

0

ডেস্ক রিপোর্ট:

চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করে কোপা আমেরিকায় যাত্রা শুরু হয়েছিল আর্জেন্টিনার। তবে পরের দুই ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে তারা। উরুগুয়ের পর প্যারাগুয়ের বিপক্ষেও ১-০ গোলের জয় পেয়েছে ১৪ বারের কোপা আমেরিকা জয়ীরা।

এ জয়ের সুবাদে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানসহ কোয়ার্টার ফাইনালের টিকিটও পেয়ে গেছে আলবিসেলেস্তেরা। এখন শেষ ম্যাচে বলিভিয়ার কাছে হারলেও নকআউট খেলা নিয়ে সমস্যা হবে না আর্জেন্টিনার।

প্যারাগুয়ের বিপক্ষে এ জয়টিকে এগিয়ে যাওয়ার পথে আরও একটি জয় হিসেবে উল্লেখ করেছেন আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি। এ ম্যাচের মধ্য দিয়ে আর্জেন্টিনার জার্সিতে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড স্পর্শ করেছেন তিনি।

এতদিন ধরে আর্জেন্টিনার হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড ছিল হাভিয়ের মাচেরানোর দখলে। অবসর নেয়ার আগে ১৪৭ ম্যাচ খেলেছিলেন তিনি। আজ প্যারাগুয়ের বিপক্ষে নিজের ১৪৭তম ম্যাচটিই খেলতে নেমেছিলেন মেসি।

ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাচেরানোর সঙ্গে একটি ছবি আপলোড করে মেসি লিখেছেন, ‘বেড়ে ওঠার পথে আরেকটি গুরুত্বপূর্ণ জয়। আমার বন্ধু মাচেরানোর সমান সংখ্যক ম্যাচে নীল-সাদা জার্সিটি পরতে পেরে আমি গর্বিত। তাকে (মাচেরানো) অনেক ভালোবাসি, শ্রদ্ধা করি, প্রশংসা করি।’

https://www.instagram.com/p/CQaBB99rxHL/?utm_source=ig_web_copy_link

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *