তিনি অশ্রু সহ নয়, হাসি দিয়ে স্মরণ করতে চান নিজেকে

0

বিনোদন ডেস্কঃ- তৃতীয় প্রজন্মের অভিনেতা ঋষি কাপুর ছিলেন অভিনেতা রাজ কাপুরের দ্বিতীয় পুত্র এবং পৃথ্বীরাজ কাপুরের নাতি। তিনি শুরু করেছিলেন মীরা নাম জোকার (১৯৭০) এর শিশু শিল্পী হিসাবে কেরিয়ার, যার জন্য তিনি জাতীয় পুরষ্কার পেয়েছিলেন। একজন প্রাপ্তবয়স্ক নায়ক হিসাবে, তাঁর প্রথম ছবিটি ছিল ১৯৭৩ সালে ববি । কাপুর পরবর্তী চার দশকে ৯০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন।

তাঁকে শেষবারের মতো অমিতাভ বচ্চন অভিনীত ১০২ নট আউটে দেখা গিয়েছিল, যেখানে তিনি কাপুরের শতবর্ষী বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন।

তার আত্মজীবনী খুল্লাম খুল্লা:ঋষি কাপুর আনসার্সড… হার্পার কলিন্স প্রকাশ করেছেন এবং ‘দ্য হিন্দু লিট ফর লাইফ ২০১৭’ এ চালু করেছিলেন।

অভিনেতা সম্প্রতি তার পরের প্রকল্পটি ঘোষণা করেছিলেন, হলিউড চলচ্চিত্র দ্য ইন্টার্নের রিমেক, যা দীপিকা পাডুকোনকেও নিয়েছিল।

পরিবারের বক্তব্য
গণমাধ্যমের কাছে এক বিবৃতিতে কাপুর পরিবার অশ্রুর বদলে হাসি দিয়ে চিরস্মরনিয় ঋষি কাপুরকে স্মরণ করতে বলেছিলেন।

“তিনি সারা বিশ্ব জুড়ে তাঁর ভক্তদের ভালবাসার জন্য কৃতজ্ঞ ছিলেন, যার কারনে তিনি নিজেকে গর্বিত মনে করতেন। তাঁর বিদায়ের সময় তারা সকলেই বুঝতে পেরেছিলেন যে তিনি অশ্রু সহ নয়, হাসি দিয়ে স্মরণ করতে চান,”।

পরিবার করোনাভাইরাস ছড়িয়ে পড়ার বিরুদ্ধে লড়াই করতে জাতীয় লকডাউন ঘিরে আইনকে সম্মান করার জন্য জনসাধারণকে অনুরোধ করেছিল।

“ব্যক্তিগত ক্ষতির এই মুহুর্তে, আমরা বিশ্বকেও চিনতে পেরেছি যে একটি খুব কঠিন এবং অস্থির সময়ের মধ্যে চলছে। বিবৃতিতে বলা হয়েছে, পরিবার দয়া করে আইন প্রয়োগকারী আইনকে সম্মান জানাতে পারে।

ঋষি কাপুর তাঁর স্ত্রী নীতু এবং পুত্র রণবীর, দুজন অভিনেতা এবং কন্যা রিধিমা রেখে গেছেন

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *