চাঁদা না পেয়ে ভাঙচুর, তৃতীয় লিঙ্গের ১০ জনকে গ্রেপ্তার

0

২৬ শ্রাবন ১৪৩০বঙ্গাব্দ,
১০ আগস্ট ২০২৩ইং
মহানগর প্রতিনিধিঃ

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় চাঁদা না পেয়ে ভাঙচুরের অভিযোগে তৃতীয় লিঙ্গের ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন জুলি (৩০), তাহমিনা (২৫), রিয়া (৩৫), মনি (১৯), নয়ন (৩৬), বাবু (২০) পাহাড়ী (৫৪) জ্যোতি (২৫) সুমি (৩৫) ও সাগরিকা (৩৫)।

১০ আগস্ট বৃহস্পতিবার মোহাম্মদপুর থানাধীন মোহাম্মাদিয়া হোমস লিমিটেড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী মাসুদ রানা একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক। গত পাঁচ মাস আগে তার স্ত্রীর পুত্র সন্তান হয়। এর পর তৃতীয় লিঙ্গের এই গ্রুপটি নিয়মিত তার মোহাম্মাদিয়া হোমস লিমিটেডের বাসায় গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। কিন্তু তাদের প্রতিবার ভবনের গেট থেকে ফিরিয়ে দিতো।

সর্বশেষ আজ বেলা ১১টার দিকে জুলি, রিয়াসহ অন্তত ১৫/২০ জন তৃতীয় লিঙ্গের একটি গ্রুপ চাঁদা দাবি করতে যায়। কিন্তু এসব ভবনের নিরাপত্তাকর্মীরা তাদের চলে যেতে বলে। এতে গ্রুপটি ক্ষিপ্ত হয়ে জোরপূর্বক ভবনে প্রবেশ করে নিরাপত্তাকর্মীদের ওপর হামলা করে এবং ভুক্তভোগী মাসুদের ওপরেও হামলা করে। এ সময় তারা ভবনের ভিতরে ভাঙচুর করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক বলেন, এ ঘটনায় তৃতীয় লিঙ্গের ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *