গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছন ১০ জন, সর্বমোট ৩ হাজার ৭৭২ জন আক্রান্ত

0

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরও ১০ জন মারা গেছেন। এ নিয়ে ১২০ জনের মৃত্যু হয়েছে ভাইরাসটিতে। আক্রান্ত হিসেবে নতুন করে আরও ৩৯০ জন শনাক্ত হয়েছেন। ফলে করোনাভাইরাসে ৩ হাজার ৭৭২ জন মোট আক্রান্ত হয়েছেন। এছাড়া আরও ৫ জন সুস্থ হয়েছেন ।ফলে সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৯২ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত বুধবার (২২ এপ্রিল) দুপুরে নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, অধিদপ্তরের কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. শহীদুল্লাহ অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন ।
বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেয়া হয়েছে ১৫০ জনকে। বর্তমানে মোট ৯০০ জন আইসোলেশনে আছেন ।আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন গত ২৪ ঘণ্টায় ১৫ জন। এ পর্যন্ত ছাড় পেয়েছেন ৫৯৪ জন। গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে তিন হাজার ২৪০ জনকে। এ পর্যন্ত এক লাখ ৫৭ হাজার ৩৪ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩২৭ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ পর্যন্ত নেয়া হয়েছে সাত হাজার ৩৩৯ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। গত ২৪ ঘণ্টায় মোট কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে তিন হাজার ৫৬৭ জনকে এবং এ পর্যন্ত নেয়া হয়েছে এক লাখ ৬৪ হাজার ৩৭৩ জনকে। গত ২৪ ঘণ্টায় তিন হাজার ১৭২ জন হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছেন ৮০ হাজার ১৭৬ জন।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *