করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী আইসিইউতে

0

অবস্থার অবনতি হওয়ায় করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। এই সিদ্ধান্তের কথা জানিয়েছে ডাউনিং স্ট্রিট। প্রধানমন্ত্রীর এক মুখপাত্রের মাধ্যম দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, মেডিক্যাল টিমের পরামর্শে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

করোনাভাইরাসজনিত সংক্রমণে ১০ দিন ধরে লড়াই করে রবিবার হাসপাতালে ভর্তি হন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ছোটখাটো কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ডাউনিং স্ট্রিটের পক্ষ থেকে দাবি করা হয়। তবে যুক্তরাজ্যের বর্তমান করোনা পরিস্থিতি বিশ্লেষণ করে ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান দাবি করে, জনসনের স্বাস্থ্যের অবনতি হয়েছে।

সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ডাউনিং স্ট্রিটের এক বিবৃতিতে বলা হয়, করোনাভাইরাসের লক্ষণ বহাল থাকায় প্রধানমন্ত্রী লন্ডনের সেন্ট থমাস হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। (সোমবার) বিকাল থেকে প্রধানমন্ত্রীর অবস্থার অবনতি হলে মেডিক্যাল টিমের পরামর্শে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ওই বিবৃতিতে বলা হয়, ‘প্রধানমন্ত্রী চমৎকার সেবা পাচ্ছেন এবং জাতীয় স্বাস্থ্য সেবা ব্যবস্থার (এনএইচএস) কর্মীদের পরিশ্রম এবং ত্যাগের জন্য ধন্যবাদ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *