আওয়ামী লীগ দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ

0

রাজনীতি:

আওয়ামী লীগ দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার (১০ অক্টোবর) বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী লীগ সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ভয়াবহ নৈরাজ্যের মধ্যে নিপতিত করেছে।

তিনি বলেন, সম্পূর্ণ জোর-জবরদস্তিমূলকভাবে রাষ্ট্রক্ষমতা দখল করে আছে বর্তমান আওয়ামী লীগ সরকার। তারা মানুষের ভোটের অধিকার ধূলিসাৎ এবং গণতান্ত্রিক অধিকার ধ্বংস করার মাধ্যমে দেশটাকে কারাগারে পরিণত করেছে।

বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের বিরামহীনভাবে গ্রেফতার করা হচ্ছে উল্লেখ করে ফখরুল বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনি দিয়ে মামলা করে তাদের কারান্তরীণ করা হচ্ছে। ডিজিটাল নিরাপত্তা আইনে ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় ফেনী জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক ও জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুনের জামিন নামঞ্জুর ও কারাগারে পাঠানো বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের সংঘটিত অপকর্মগুলোরই ধারাবাহিকতা।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *